October 22, 2024, 9:25 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ

বগুড়ায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র সহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শাজাহানপুর উপজেলায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা ইমদাদুল হক (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। আটক ইমদাদুল উপজেলার আমরুল ইউননিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলকোট গ্রামের আশরাফ আলীর পুত্র। এমদাদুল হক প্রাণ কোম্পানি মার্কেটিং ম্যানেজার হিসেবে কাজ করতেন।

বুধবার দিবাগত রাতে ইমদাদুল হকের বাড়িতে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান চালায়। এ সময় তার বাড়ি থেকে ৩ টি দেশীয় ধারালো হাসুয়া, ছয় রাউন্ড গুলি ও ১টি দেশীয় পিস্তল উদ্ধারসহ ইমদাদুলকে গ্রেফতার করে যৌথ বাহিনী। পরে তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়। যৌথ বাহিনীর অভিযানে নেতৃত্বে দেন সেনাবাহিনীর ক্যাপ্টেন জিয়ান। ইমদাদুলের বিরুদ্ধে শাজাহানপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com